#2186984
Image


Image
Cast: Opurbo, Eakhi, Shormili Ahmed & many more....
Director: Chayanika Chowdhury


Release Name: Chena Mukh Ochena Mukh (Drama) HQ TVRip
Source: TV (2.3GB)
Ripper: FrEaKy

Format : Matroska
File size : 499 MB
Duration : 49mn 45s
Overall bit rate : 1404 Kbps

== Video ==
Format : AVC
Nominal bit rate : 1332 Kbps
Width : 720 pixels
Height : 400 pixels
Frame rate mode : Constant
Frame rate : 25.000 fps

== Audio ==
Format : AAC
Channel(s) : 2 channel
Bit rate: 128 Kbps
Bit rate mode: Variable
Channel positions : Front: L R
Sampling rate : 48.0 KHz / 24.0 KHz
Compression mode : Lossy



Image
Image
Image
Image
Image
Image
Image



Image
Please Login / Register to view the Link
By Advertisement Bot
#...?
#2187189
আবারো ভিন্ন ধর্মী চরিত্রে মোশারফ করিম ও তিশা

মোশারফ করিম ও তিশা তাঁরা দুজন বাংলাদেশের প্রথম সারির জনপ্রিয় অভিনেতা -অভিনেত্রী। বিচিত্র সব চরিত্রে তাঁরা অসংখ্য নাটক ও সিনেমায় অভিনয় করেছেন। তবে এই প্রথম দু’জনেই পঙ্গু চরিত্রে অভিনয় করলেন।‘এলোমেলো শব্দের জলসিঁড়ি’ নামের এ নাটকটিতে তার প্রকৃতি ও রেহান চরিত্রে অভিনয় করেছেন। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাগর জাহান। নাটকটি আরটিভিতে প্রচার হবে ঈদের পঞ্চম দিন রাত ৯ টা ২০ মিনিটে।

নাটকে দেখা যাবে, প্রকৃতি নাম করা অনুষ্ঠান উপস্থাপিকা। রেহান, প্রকৃতির একজন পাগল করা ভক্ত। টিভিতে যখনই প্রকৃতির অনুষ্ঠান প্রচার হয়, রেহান সকলকে বলে বেরায়-তার প্রকৃতির অনুষ্ঠান প্রচার হচ্ছে। একদিন মার উৎসাহে প্রিয় উপস্থাপিকার সাথে দেখা করতে টিভি সেন্টারে যায়। অনেক চেষ্টার পর দেখা পায় প্রকৃতির। প্রকৃতিকে ক্রাচে আসতে দেখে অনেকটা অবাক হয় রেহান। প্রকৃতি বুঝতে পারে যে, রেহান আর যাই হোক ক্রাচে ভর করে চলে এমন উপস্থাপিকাকে দেখে আপসেট হবে। প্রকৃতি এই বিষয়ে রেহানকে কিছু কটু কথা বলে। রেহান বাকরহিত হয়ে সেদিন চলে আসে। পরদিন বিপুল উৎসাহ নিয়ে প্রকৃতির সাথে আবার দেখা করতে যায় রেহান। প্রকৃতি অবাক হয়। রেহান জানায় আসলে তার প্রিয় মানুষের সামনে আসতে পারার ফলে কি করবে বুঝতে পারছিলনা। আজ তাই কথা বলতে এসেছে।

কথায় কথা বারে। চলে সরল দুষ্টমি। তৈরী হয় এক ধরণের সম্পর্কের। কিছুদিন পর দুজনেই বন্ধু হয়ে পরে। সম্পর্কের এক পর্যায়ে রেহান প্রকৃতিকে বিয়ে করতে চায়। প্রকৃতি খুব মাইন্ড করে। সুন্দর সম্পর্ক এভাবে নষ্ট করার জন্য তিরস্কার করে। বাসায় ফিরে প্রকৃতির খারাপ লাগে। পরদিন ভাবে রেহান আসবে। কিন্তু রেহান আর আসেনা। কদিন অপেক্ষা করার পর মোবাইলে চেষ্ঠা করে। মোবাইলও বন্ধ। তখন প্রকৃতি বুঝতে পারে সে রেহানকে ভালোবাসে। এদিকে অফিস কলিগদের সাথে প্রকৃতির ঝগড়া হয়। ঝগড়ার কারণ প্রকৃতি আসলে খোড়া নয়। বেশ কদিন আগে পা মচকে যাওয়ার কারণে ক্রাচে ভর দিয়ে চলতে হয়েছিল। রেহান পাগল করা ভক্ত বলে সকলে বলেছিল ক্রাচে ভর করে গেলে রেহান পালাবে। আসলে তা হয়নি।

বেশ কদিন পরে রেহানের সাথে মোবাইলে কথা হয়। প্রকৃতি দেখা করে রেহানের সাথে। প্রকৃতি অবাক হয়ে যায় রেহান ক্রাচে ভর দিয়ে দাঁড়িয়ে আছে দেখে। প্রকৃতি স্বাভাবিকভাবে রেহানের কাছে যায়। প্রকৃতি খুলে বলে সবকিছু। এদিকে রেহান জানায় এক্সিডেন্টের কথা। প্রকৃতির সাথে যেদিন কথা বলে সেদিনই এক্সিডেন্ট করে রেহান। প্রকৃতি মিথ্যে অভিনয় করার জন্য অনুশোচনায় ভোগে। তখন রেহান জানায় ‘পৃথিবীর সুন্দর দৃশ্য তোমার এই হেটে আসা। এই দৃশ্য আমি বার বার দেখতে চাই।’প্রকৃতি কথা শুনে কেঁদে ফেলে। রেহানকে গভীরভাবে বলে ‘তুমি এতো ভালো কেন?
#2187266
Thanks BRO, Just Awesome......................
#2187272
ঈদে ৭ পর্বের ধারাবাহিক 'মানিকজোড়'

মিডিয়া টাইমস প্রতিবেদক: মোশাররফ করিম ও মিলন ভট্ট দুই ভাই। ঢাকার এক অভিজাত এলাকায় বিখ্যাত লেখক জয়নুল আহমেদের বাসার সামনে দিয়ে সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করে। একসময় সুযোগ বুঝে বাড়ির ভিতরে প্রবেশ করে পিস্তল ঠেকিয়ে কাজের মেয়েকে জিম্মি করে ফেলে। উদ্দেশ্য ডাকাতি করা। লেখক ব্যাংক থেকে বিশ লক্ষ টাকা তুলে বাসায় ফিরবে। সেই টাকা ডাকাতি করতেই তাদের এখানে আসা। এক সময় লেখক আসেন। অস্ত্রের মুখে জিম্মি করে তার হাত-পা বেধে ফেলে তারা।

তবে লেখককে খুবই সম্মান দিয়ে কথা বলে এবং এভাবে জিম্মি করার অপরাধে পা ছুঁয়ে ক্ষমা চায়। লেখকের লেখা বিভিন্ন গল্পের চরিত্র নিয়ে আলোচনা করে। লেখককে লেখা নিয়ে বিভিন্ন উপদেশও দেয়। লেখক তাদের আচরনে ক্রমেই অবাক হতে থাকেন। ঘটতে থাকে নানা মজার ঘটনা- এভাবেই এগিয়ে যায় নাটক ‘মানিকজোড়'-এর গল্প।

এতে মানিকজোড় হিসেবে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও মিলন ভট্টকে। মজার এই নাটকে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, শামীমা নাজনীন, আরফান প্রমুখ।

ঈদ উপলক্ষে নির্মিত সাত পর্বের এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করেছেন এম আর মিজান। ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে এটি।

দর্শকদের জন্যে ঈদের এই বিশেষ আয়োজনটি উপভোগ করতে চোখ রাখুন মাছরাঙার পর্দায়।
#2187274
ঈদে পলাশ মাহবুবের তিন নাটক

মিডিয়া টাইমস প্রতিবেদক: পলাশ মাহবুব একই সাথে সাহিত্যিক, নাট্যকার ও টিভি অনুষ্ঠান নির্মাতা। কাজ করছেন বৈশাখী টেলিভিশনের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে। সময়ের এই জনপ্রিয় নাট্যকারের লেখা তিনটি নাটক প্রচারিত হবে এবারের ঈদে।

গেলো দুই ঈদে তার লেখা ‘জর্দা জামাল', ‘হাঁটাবাবা রিটার্ন', ‘বাটি চালান' নাটকগুলো ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। ‘জর্দা জামাল' নাটকের জন্য মেরিল-প্রথম আলো পুরষ্কারের শ্রেষ্ঠ অভিনেতার পুরষ্কার পান মোশাররফ করিম।এবারের ঈদকে সামনে রেখে তিনটি নাটক লিখেছেন পলাশ মাহবুব।

আরটিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচারিত হবে নাটক ‘তিনি একজন সৌভাগ্যবান'। এই নাটকে অভিনয় করেছেন মোশাররফ কিরম, চিত্রনায়িকা নিপুণ, শামীমা নাজনীনসহ আরও অনেকে। বৈশাখী টেলিভিশনের জন্য লিখেছেন নাটক ‘নিউ বিনোদনী অপেরা'। হাস্য রসাত্মকধর্মী এই নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, হাসিন, শামীমা নাজনীন। এসএ টিভির জন্য লিখেছেন নাটক ‘জ্যোৎস্নার অন্ধকারে'। এই নাটকের গল্প একটি গার্মেন্টসে অগ্নিকান্ডের পরবর্তী ঘটনা নিয়ে। অগ্নিকান্ডে মারাত্মক আহত এক ব্যক্তির স্বজন পরিচয়ে দ্বন্দে জড়ায় দুই অপরিচিত নারী। একজন তাকে নিজের ছেলে আর অন্যজন স্বামী বলে দাবী করে। মুখের বেশির ভাগ অংশ পুড়ে যাওয়ায় আহত মানুষটির চেহারা স্পষ্ট বোঝা যায় না। পায়ের একটি কাটা দাগের ওপর ভিত্তি করে নিজেদের দাবীতে অনড় থাকে দুই নারী। শেষ পর্যন্ত কার দাবী সত্য হয়? ভিন্নধারার গল্পে নির্মিত নাটকটিতে অভিনয় করেছেন রওনক হাসান, মৌটুসী ুবশ্বাস, মুনিরা মিঠুসহ আরও অনেকে।

ঈদের নাটক প্রসঙ্গে পলাশ মাহবুব বলেন, "আমি সবসময় একটু ভিন্ন ধরণের গল্প নিয়ে কাজ করতে পছন্দ করি। এবারের ঈদের নাটকগুলোতেও দর্শকরা ভিন্নতার স্বাদ পাবেন। তিনটি নাটকের গল্পই গতানুগতিক ধারার বাইরে গল্প। আশাকরি নাটকগুলো দর্শকরা উপভোগ করবেন।"

পলাশ মাহবুবের লেখা তিনটি নাটকই পরিচালনা করছেন হাসান মোরশেদ।